শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গাবতলীতে উন্নয়ন মেলা সমাপনী ও পুরস্কার বিতরণী

গাবতলীতে উন্নয়ন মেলা সমাপনী ও পুরস্কার বিতরণী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ দেশব্যাপী উদযাপনের অংশ হিসেবে বগুড়ার গাবতলী উপজেলা প্রশাসনের আয়োজনে দু’দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠান রবিবার স্থানীয় পাইলট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রওনক জাহানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, এ্যাসিল্যান্ড সালমা আকতার, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শারমিনা পারভীন, কৃষি কর্মকর্তা মেহেদী হাসান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ গোপেশ চন্দ্র সরকার, উপজেলা প্রকৌশলী রিপন কুমার সাহা, থানার ওসি জিয়া লতিফুল ইসলাম, পিআইও রাশেদুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা আরিফ আহম্মেদ, সমবায় অফিসার আসাদুজ্জামান প্রমুখ। এ সময় সকল দপ্তরের প্রধানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীসহ অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে দু’দিন ব্যাপী মেলায় অংশ নেয়া বিভিন্ন দপ্তরের উন্নয়ন তুলে ধরায় তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ৩৬স্টলের মধ্যে যৌথভাবে প্রথমস্থান অর্জনকারী হিসেবে পুরস্কার গ্রহণ করেন উপজেলা কৃষি অধিদপ্তর এবং মৎস্য অধিদপ্তর। এছাড়াও একই অনুষ্ঠানে গত ২৬মার্চ স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে গাবতলীতে প্রথম মহিলা প্যারেড কমান্ডার হিসেবে নেতৃত্বে দেয়ায় থানার নারী ও শিশু হেল্প ডেক্স এর দায়িত্বপ্রাপ্ত এসআই শাম্মী আক্তারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।

দৈনিক বগুড়া