শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ধুনটে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ধুনটে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সারা বিশ্বের ন্যায় বাংলাদেশে করোনা মহামারি সংকট মোকাবেলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম (বিপি,ওএসপি,এনডিসি, পিএসসির) ঐকান্তিক প্রচেষ্টা ও দিক নির্দেশনায় জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি শেখ ফিরোজ আহমেদ-বগুড়া এর পৃষ্ঠপোষকতায় ১১/০৫/২০২১ ইং তারিখে বগুড়া জেলার সকল উপজেলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রান্তিক তৃণমূল পর্যায়ে আনসার সদস্যদের কাজে উৎসাহিত এবং উদ্বুদ্ধকরণের জন্য (আনসার ও ভিডিপি) এর ৬০০ টি পরিবারের মাঝে আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

এরই ধারাবাহিকতায়, অদ্য ১১/০৫/২০২১ তারিখ রোজ মঙ্গলবার বগুড়া জেলাধীন ধুনট উপজেলা আনসার ও ভিডিপি এর ৫০ টি পরিবারের মধ্যে ঈদ-উল-ফিতর এর উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট শেখ ফিরোজ আহমেদ। উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম, প্রশিক্ষকা মোছাঃ সেলিনা আক্তার, প্রশিক্ষক মোঃ তারিকুল ইসলাম।

এ প্রসঙ্গে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম জানান, ” করোনা ভাইরাস সহ দেশের যে কোন সংকট মোকাবেলায় আনসার ও ভিডিপি সদস্য,সদস্যাগণ সদা প্রস্তুত ছিল,আছে এবং থাকবে।” তিনি আগত সকল আনসার ও ভিডিপি সদস্যদের বাহিনীর কার্যক্রমে সফল এবং সক্রিয়ভাবে অংশগ্রহণের আহবান জানান ও বাহিনীর সুনাম অক্ষুণ্ণ রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন এবং সকলের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করেন।

দৈনিক বগুড়া