শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় সংবাদ সম্মেলন করে মাদক ছাড়ার ঘোষণা দেয়ার পর হেরোইনসহ আটক

বগুড়ায় সংবাদ সম্মেলন করে মাদক ছাড়ার ঘোষণা দেয়ার পর হেরোইনসহ আটক

বগুড়ার শাজাহানপুরে আফতাব হোসেন ওরফে পেতার (৪৯) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ী সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা দিয়ে পুনরায় মাদকসহ গ্রেপ্তার হয়েছেন। সোমবার রাতে শাজাহানপুর থানার এসআই শামীম হাসান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার সাজাপুর পন্ডিতপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত আফতাব হোসেন ওরফে পেতার উপজেলার সাজাপুর পন্ডিতপাড়ার মৃত জবেদ আলীর ছেলে।

এসআই শামীম হাসান জানান, আফতাব হোসেন ওরফে পেতার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার নামে থানায় ৯টি মাদক মামলা রয়েছে। তার স্ত্রী ও এক মেয়ের সহযোগিতায় দীর্ঘদিন ধরে এলাকায় হেরোইন ও ইয়াবার ব্যবসা করে আসছিলেন। ইতিপূর্বে তার স্ত্রী ও এক মেয়ে সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার ঘোষণা দেন।

কিন্তু এটা ছিল তাদের আইওয়াশ। বরং সংবাদ সম্মেলনের পর তারা পুনরায় দেদারসে মাদক ব্যবসা শুরু করেন। বিষয়টি অবগত হওয়ার পর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এই কুখ্যাত মাদক ব্যবসায়ীর ব্যাপারে তথ্য নিয়ে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেন। নির্দেশ মোতাবেক বিভিন্ন সময়ে আফতাব হোসেন ওরফে পেতারের ওপর নজরদারির একপর্যায়ে সোমবার রাতে সাজাপুর পন্ডিতপাড়া গ্রামের জনৈক ইয়ানুরের শিমের মাঁচার নীচে বসে হেরোইন বিক্রি করা অবস্থায় তাকে ২ গ্রাম হেরোইন সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। 

 মঙ্গলবার দুপুরে তাকে মাদক মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

দৈনিক বগুড়া