মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গোপনে ধারণকৃত ব্যক্তিগত ভিডিও দিয়ে স্ত্রীকে ব্ল্যাকমেইল নোবেলের

গোপনে ধারণকৃত ব্যক্তিগত ভিডিও দিয়ে স্ত্রীকে ব্ল্যাকমেইল নোবেলের

সমালোচিত গায়ক মঈনুল আহসান নোবেল। তার স্ত্রী মেহরুবা সালসাবিল গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় ডিভোর্স লেটার পাঠিয়েছেন। বুধবার (৬ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সালসাবিল নিজেই।  

তিনি বলেন, নোবেল মানসিকভাবে অসুস্থ, চরম মাদকাসক্ত, নারীনেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করত। সবকিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে আমি তাকে ডিভোর্সের সিদ্ধাান্ত নিয়েছি। 

এর আগেই নোবেলের বিরুদ্ধে স্ত্রীকে ব্ল্যাকমেইলের অভিযোগ ওঠে। নির্যাতনের কথা উল্লেখ করে সালসাবিল তার একটি ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন, এমন একটি দেশে জন্মগ্রহণ করে সত্যি আমি লজ্জিত, যে দেশে নারী নির্যাতন ছেলে মানুষের পুরুষত্ব প্রমাণের মাপকাঠি।

তিনি আরো জানান, যে দেশে একজন স্বামীর কাছে স্ত্রী নিরাপদ না। গোপনে ধারণকৃত পার্সোনাল মোমেন্টের ভিডিও দিয়ে স্ত্রীকে খুব সহজেই ব্ল্যাকমেইল করে রাখা যায় এবং তা সম্পর্কে বাংলাদেশ সাইবার ক্রাইমও অবহিত।

২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন নোবেল। মাস খানেক পরই তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী। কিন্তু সেই দিবসটি আর একসঙ্গে উদযাপন করা হবে না নোবেল ও সালসাবিলের। বিয়ের দুই বছর পার না হতেই বিচ্ছেদের পথে হাঁটলেন এ দম্পতি।

দৈনিক বগুড়া

সর্বশেষ: