শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বান্ধবী খুঁজে পেতে বিলবোর্ডে বিজ্ঞাপন, ব্যাপক সাড়া

বান্ধবী খুঁজে পেতে বিলবোর্ডে বিজ্ঞাপন, ব্যাপক সাড়া

সংগৃহীত

আল গিলবার্টির বয়স ৭০ বছর। বেশ কয়েক বছর ধরে তিনি একা, নিঃসঙ্গ। বছরের পর বছর এভাবে একা থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছেন গিলবার্টি। তিনি এখন এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে চান।

গিলবার্টি তাঁর একাকিত্ব দূর করতে একজন বান্ধবীর খোঁজে আছেন, যাঁকে তিনি বিয়ে করতে চান। উপযুক্ত সঙ্গী খুঁজে পেতে গিলবার্টি একটি অভিনব কাজ করেছেন। তিনি একটি বড় বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়েছেন। খরচ সপ্তাহে ৪০০ ডলার।

বিলবোর্ডটি যুক্তরাষ্ট্রের টেক্সাসে রয়েছে। বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়ে গিলবার্টি ভালো সাড়া পাচ্ছেন। নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়, গিলবার্টি মাত্র দুই সপ্তাহে ৪০০টির বেশি ফোনকল পেয়েছেন। এ ছাড়া তিনি প্রায় ৫০টি ই–মেইল পেয়েছেন।

২০ ফুটের বিলবোর্ডটিতে গিলবার্টির একটি ছবি আছে। বিলবোর্ডে কিছু বার্তা লেখা আছে। যার মূল কথা হলো গিলবার্টি একজন একাকী পুরুষ। তিনি অন্যত্র যেতেও রাজি। তিনি বিয়ের জন্য একজন নারীর খোঁজে আছেন।

গিলবার্টি আগে বিয়ে করেছিলেন। তিনি এক সন্তানের বাবা। তবে তাঁর ভাষ্যমতে, তিনি ২০১৫ সাল থেকে ‘সিঙ্গেল’। গিলবার্টির ভাষ্য, বিজ্ঞাপন দেওয়ার পর তিনি যাঁদের কাছ থেকে ফোনকল পেয়েছেন, তাঁদের বেশির ভাগই তাঁকে ধনী ভাবছেন। তাঁরা আসলে তাঁর ‘অর্থ’ চান।

তবে গিলবার্টির আশা, তিনি শিগগিরই তাঁর জন্য সঠিক মানুষটিকে খুঁজে পাবেন। শিগগিরই তাঁর সঙ্গে দেখা হবে। তবে সেই মানুষটি এখনো তাঁকে ফোন করেননি। গিলবার্টির ভাষ্য, তিনি যাঁকে খুঁজছেন, তাঁর মধ্যে তিনটি বিষয় থাকা চাই। আনুগত্য, সততা ও আন্তরিকতা। এই তিন বিষয়ে কোনো ছাড় দিতে রাজি নন তিনি।

গিলবার্টি বলেন, উপযুক্ত মানুষটির জন্য তিনি যুক্তরাষ্ট্রের যেকোনো জায়গায় গিয়ে বসবাস করতে রাজি। তিনি যদি তাঁর স্বপ্নের সঙ্গীকে খুঁজে পান, তাহলে যুক্তরাজ্যে যেতেও তাঁর আপত্তি নেই।

কর্মজীবনে ব্র্যান্ড প্রমোটার ছিলেন গিলবার্টি। এখন তিনি অবসরজীবন কাটাচ্ছেন। নিজের সম্পর্কে গিলবার্টি বলেন, তাঁর অবসরের আয় আছে। তিনি শারীরিকভাবে ভালো অবস্থায় আছেন। তিনি তাঁর বয়সের দিকে তাকান না। তিনি খোলা মনের মানুষ। তিনি একজন ভালো শ্রোতা। গিলবার্টি তাঁর আগের স্ত্রী সম্পর্কে বলেন, তিনি তাঁর চেয়ে ২৬ বছরের ছোট ছিলেন। তাই এখন তাঁর সম্ভাব্য সঙ্গী যদি বয়সে ছোট হয়, তাহলে কোনো সমস্যা নেই।

সূত্র: প্রথম আলো

সর্বশেষ: