মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার সবসময় দেশ ও জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন-সাহাদারা মান্নান

সরকার সবসময় দেশ ও জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন-সাহাদারা মান্নান

বগুড়ার সোনাতলায় পৌর মিলনায়তনে ঈদুল আজহা উপলক্ষে দুঃস্থ অসহায় ও গরীব মানুষের মাঝে ১০ কেজি করে ভিজিএফ-এর চাল বিতরণ করা হয়। উক্ত চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাতলা-সারিয়াকান্দি আসনের এম.পি সাহাদারা মান্নান শিল্পী।

তিনি বলেনশেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে গরীব-অসহায়-দুঃস্থ মানুষ কখনোই না খেয়ে জীবনযাপন করবে না। তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার প্রতিটি মূহুর্তে দেশ ও জনগণের জন্য কাজ করে যাচ্ছেন।

পৌর মেয়র জাহাঙ্গীর আলম নান্নুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর আলম, বিশিষ্ট শিক্ষাবিদ সাকাওয়াত হোসেন সজল,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল করিম শ্যাপা, সহসভাপতি শাহিদুল বারী খান রব্বানী, সারিয়াকান্দি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামান স্বপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, প্যানেল মেয়র তাহেরুল ইসলাম তাহের, পৌর কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক খান রবিউল, পৌর কাউন্সিলর নিপুন আনোয়ার কাজল সহ আরো অনেকে।

প্রধান অতিথি সোনাতলা পৌরসভাতে ৩০৮১, বালুয়া ইউপিতে ১৫০৪, দিগদাইড় ইউপিতে ১৭৩৬ ও জোড়গাছা ইউপিতে ২০৭৭জনের মাঝে ভিজিএফ চাল বিতরণ করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: