মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ৩‘শতাধিক বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ

বগুড়ায় ৩‘শতাধিক বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ

বগুড়ার সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলায় ৩ ‘শতাধিক পরিবারে ত্রান সামগ্রী বিতরন করা হয়। চলমান করোনা মহামারীকালে সৃষ্ট বন্যা পরিস্থিতি প্রেক্ষাপটে উত্তরবঙ্গের ক্ষতিগ্রস্ত লালমনিরহাট, কুড়িগ্রাম, রংপুর গাইবান্ধা, বগুড়া ও সিরাজগঞ্জের নদী তীরবর্তী বন্যার্ত অসহায় মানুষের সাহায্যার্থে।

“উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতি ঢাকা” এর সভাপতি ও সমিতির ত্রান কমিটির আহŸায়ক ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো: আশরাফুল আলম এর নিজস্ব অর্থায়নে সারিকান্দিও কালিতলা ঘাট ও সোনাতলার হরিখালি উচ্চ বিদ্যালয় মাঠে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে ত্রান বিতরণ করেন মাননীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান এমপি।

বিতরণকালে আরোও উপস্থিত ছিলেন, প্রধান প্রকৌশলী মো: আশরাফুল আলম এর পক্ষে অতিরিক্ত প্রধান প্রকৌশলী রংপুর জোন গণপূর্ত অধিদপ্তরের আব্দুল গোফফার, নির্বাহী প্রাকৌশলী বগুড়া বাকী উল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাসেল মিয়া, উপ-বিভাগীয় প্রকৌশলী গণপূর্ত বিভাগ-১ আব্দুল্লাহ আল ফারুক, উপ-বিভাগীয় প্রকৌশলী গণপূর্ত বিভাগ-২ শাজাহান মোল্লা, উপ-সহকারী প্রকৌশলী উপ-বিভাগ-১ মো: রবিউল আলম, উপ-সহকারী প্রকৌশলী উপ-বিভাগ-১ মো: রিপন আলী, সমিতির কেন্দ্রীয় কমিটির আব্দুল আলিম, ত্রান বিতরণ পরিচালনা করেন মো: শফিকুল আলম প্রমূখ।

বিতরণকালে প্রধান অতিথি বক্তব্যে বলেন,করোনা এবং বন্যার কবলে আমাদের চরাঞ্চলের মানুষেরা অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছিল। এই সংকটকালে অসহায়দের পাশে দাঁড়িয়েছে “উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতি ঢাকা” সংগঠনটি। ত্রান সামগ্রীর প্যাকেজে ছিল, ১ কেজি চাল, কেজি আলু, কেজি সয়াবিন তৈল, ২ কেজি মসুর ডাল, কেজি লবণ, কেজি চিড়া, কেজি গুড়, ১০ প্যাকেট পানি বিশুদ্ধকরণ কীট।

দৈনিক বগুড়া

সর্বশেষ: