সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে বগুড়ার শেরপুরে আলোচনা সভা

গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে বগুড়ার শেরপুরে আলোচনা সভা

বগুড়ার শেরপুর উপজেলায় ২১আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনাসভা, দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে। দিনটি উপলক্ষ্যে  শুক্রবার বিকেলে পৌরশহরের ঘোষপাড়াস্থ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববির উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, এড. ইলিয়াস উদ্দীন মিন্টু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো, কৃষকলীগের সভাপতি এসএম আবুল কালাম আজাদ, পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সংগ্রাম কুণ্ডু, যুবলীগ নেতা গণেশ কিশোর মুন্সী, ওমর ফারুক, শেখর দাস, কৃষকলীগ নেতা ছোলায়মান আলী বাবু, গোলাম মোস্তফা লিটন প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণ করে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, দেশি-বিদেশী একটি মহল সব সময় দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত। তাই এদের ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।

একইসঙ্গে সবাইকে ঐক্যবদ্ধ থেকে সব ধরণের ষড়যন্ত্র প্রতিহত করার আহবান জানান তারা। পরে ভয়াল বিভীষিকাময় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়। পাশাপাশি এই হামলার শিকার যারা আহত হয়ে মানবেতর জীবন যাপন করছেন তাদের প্রতি সমবেদনাও জানান নেতৃবৃন্দ।

দৈনিক বগুড়া

সর্বশেষ: