সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কাহালুতে সেরা শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করলেন ইউএনও

কাহালুতে সেরা শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করলেন ইউএনও

কাহালুতে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে চিত্রাংকন প্রতিযোগীতায় সেরা প্রতিযোগী শিক্ষার্থীদের মাঝে সোমবার বগুড়ার কাহালু উপজেলা পরিষদ সভাকক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ)।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আখেরুর রহমান, সহকারি উপজেলা শিক্ষা অফিসার শাহ্ মো. আবু রায়হান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও প্রতিনিধি এবং বিজয়ী শিক্ষার্থীবৃন্দ।

চিত্রাংকন প্রতিযোগীতায় প্রাথমিক পর্যায়ে ৬ জন, মাধ্যমিক পর্যায়ে ৯ জন সহ মোট ২৭ জন শিক্ষার্থীর প্রত্যেককে “শেখ হাসিনা” শেখ মুজিব আমার পিতা একটি করে বই পুরস্কার দেওয়া হয়।

উল্লেখ্য যে, “দৈনিক যায়যায়দিন”র কাহালু প্রতিনিধি ও কাহালু মডেল প্রেসক্লাবের কার্যকরী সদস্য সিনিয়র সাংবাদিক প্রভাষক মো. হাবিবুর রহমানের একমাত্র সন্তান ও মাহমুদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র আমানউল্লাহ-আমান “ক” গ্রুপ থেকে প্রথম স্থান অধিকার করে।

দৈনিক বগুড়া

সর্বশেষ: