রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সারিয়াকান্দি পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

সারিয়াকান্দি পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

বগুড়ার সারিয়াকান্দি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মতিউর রহমান মতির (নৌকা) মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। বগুড়ার জেলা প্রশাসক ও পৌর নির্বাচনে আপিল কর্মকর্তা মোঃ জিয়াউল হক সোমবার বিকেলে শুনানী শেষে এ সিদ্ধান্ত জানান। 

তিনি বলেন, রিটার্নিং কর্মকর্তা মঙ্গলবার এ সিদ্ধান্ত বাস্তবায়ন করবেন। এর আগে ২২ ডিসেম্বর সারিয়াকান্দি পৌরসভায় টিকাদানকারী পদ থেকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে পদত্যাগ পত্র জমা না দেওয়ায় তা গৃহীত হয়নি এমন অভিযোগে মনোনয়ন পত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোঃ মাহবুব আলম শাহ। 

উল্লেখ্য, আওয়ামী লীগ প্রার্থী মতিউর রহমান মতি সারিয়াকান্দি পৌরসভার টিকাদানকারী পদ থেকে পদত্যাগ করে মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করেন। কিন্তু রিটার্নিং কর্মকর্তা মনোনয়নপত্র ক্রটিপূর্ণ বলে বাতিল ঘোষণা করলে তিনি আপিল করেন। 

এ নির্বাচনে ২৯ ডিসেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহার, ১৬ জানুয়ারী ইভিএম এ ভোট গ্রহনের কথা রয়েছে। মেয়র পদে অপর প্রতিদ্বন্দ্বিরা হলেন, বিএনপি প্রার্থী সাবেক মেয়র টিপু সুলতানের স্ত্রী সাবিনা ইয়াসমিন (বেবী), বর্তমান মেয়র আ’লীগ নেতা আলমগীর শাহী সুমন, সাবেক আ’লীগ নেতা আব্দুর রশিদ ফারায়েজী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাষ্টার আলী আজগর (স্বতন্ত্র প্রার্থী)। 

দৈনিক বগুড়া

সর্বশেষ: