রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ার গাবতলী পৌর নির্বাচনে ছাত্রলীগের প্রচারণা

বগুড়ার গাবতলী পৌর নির্বাচনে ছাত্রলীগের প্রচারণা

আগামী ৩০ জানুয়ারি গাবতলী পৌর নির্বাচনী আওয়ামী লীগ মনোনীত মমিনুল হক শিলুর পক্ষে নির্বাচনী প্রচারনা চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল শনিবার (২৩ জানুয়ারি) গাবতলীর বিভিন্ন ওয়ার্ডে ভোটারদের ঘরে ঘরে প্রচারণা চালানো হয়।

এই নির্বাচনী প্রচারণায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মো. সাহানুর ইসলাম সাকিল, জেলা ছাত্রলীগের উপ সমাজসেবা সম্পাদক আবু বক্কর সিদ্দিক আহাদ, উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মো. আব্দুর গফুর বিপ্লবসহ ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী প্রচারনায় অংশ নেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাহানুর ইসলাম সাকিল বলেন, ‘আমরা বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে পৌরবাসীর উন্নয়নের স্বার্থে নৌকা মার্কার প্রার্থী মোমিনুল হক শিলুর জন্য ভোট প্রার্থনা করেছি। পাশাপাশি বিএনপির প্রতি আবেগ থেকে ভোট দিয়ে বার বার প্রতারিত না হয়ে বরং নিজেদের প্রাপ্য বুঝে নিতেই জননেত্রী শেখ হাসিনার প্রতি সমর্থনের সময় এসেছে বলেও তিনি দাবি করেন”

দিনভর প্রচারণা শেষে বিকেলে ছাত্রলীগের নেতৃত্বে বিশাল একটি নির্বাচনী প্রচারণা মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে। নির্বাচন উপলক্ষে ছাত্রলীগের এমন প্রচারণা চলবে বলে জানান তারা।

দৈনিক বগুড়া

সর্বশেষ: