মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে নৌকা প্রার্থীর নির্বাচনী ইশতেহার

শিবগঞ্জে নৌকা প্রার্থীর নির্বাচনী ইশতেহার

আসন্ন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। বুধবার বিকালে শিবগঞ্জ পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে গণমাধ্যমের সামনে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, মেয়র নির্বাচিত হলে শিবগঞ্জ পৌরসভার প্রতিটি উন্নয়ন মাস্টারপ্ল্যানের মাধ্যমে ঘোষিত ইশতেহারে ২৬টি অঙ্গীকার বাস্তবায়ন করব। ইশতেহারে উল্লেখ করা হয়েছে– শিবগঞ্জ পৌরসভায় ১৩২ কিলোমিটার রাস্তা রয়েছে। এর মধ্যে ৩১ কিলোমিটার রাস্তা পাকা। তিনি নির্বাচিত হলে এক কিলোমিটারও রাস্তা কাঁচা থাকবে না।

এ ছাড়া শিবগঞ্জের অর্থনীতিতে আমের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। নির্বাচিত হলে স্থায়ী আম সংরক্ষণের কার্যকরী ব্যবস্থা ও আমবাজার সৃষ্টিতে উদ্যোগ গ্রহণ করব।

তা ছাড়া শিবগঞ্জ পৌরসভায় কারিগরি শিক্ষা বৃদ্ধির লক্ষ্যে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তুলব। পাশাপাশি পরিচ্ছন্নকর্মীদের সহায়তায় পরিচ্ছন্ন শহর গড়তে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করব। মাদকের হাত থেকে যুবসমাজকে রক্ষার জন্য একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র গড়ে তুলব।

পৌরসভার উন্নয়ন কর্মকাণ্ড ও প্রশাসনিক কার্যক্রম পরিচালিত হয় পৌর করের ওপর। নির্বাচিত হলে অযৌক্তিক, বর্ধিত করারোপ করা হবে না। অতিদরিদ্র মানুষের জন্য সহায়তা করা হবে। একই সঙ্গে একটি আধুনিক মানসম্মত উন্নয়ন ও দুর্নীতিমুক্ত স্বচ্ছ শিবগঞ্জ পৌরসভা বিনির্মাণে সহায়তা করবেন।

নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আবু আহমেদ নজমুল কবির মুক্তা, প্রধান এজেন্ট আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল আলমসহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: