শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বগুড়ায় ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বগুড়ায় হিন্দু মেয়েকে বিয়ের প্রলোভনে দুই বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় ধর্ষণের স্বীকার ওই নারী (২২) সদর থানায় বুধবার সকালে মামলা দায়ের করেছে। 

মঙ্গলবার দিবাগত রাতে সদর থানা পুলিশ রাকিবুল ইসলাম রাকিবকে (২৫) শহরের জহুরুল নগর এলাকা থেকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা।

গ্রেফতারকৃত রাকিব জেলার শেরপুর উপজেলার বেলঘড়িয়া গ্রামের শিল্পপতি ও কলেস্ট্ররেল ব্যবসায়ী রফিকুল ইসলামের ছেলে।

বগুড়া সদর থানা পুলিশ সূত্র জানায় , ফেসবুকের মাধ্যমে ৫ বছর আগে ওই নারীর সাথে অভিযুক্ত রাকিবের পরিচয় হয়। সেখান থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে দুই বছর আগে ভুক্তভোগী নারীসহ রাকিব স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে শহরের জহুরুল নগর  এলাকায় ভাড়া বাসায় উঠে। 

এই দুই বছরে রাকিব ওই হিন্দু নারীকে মুসলমান বানিয়ে বিয়ে করার প্রলোভন দিয়ে শারীরিক মেলামেশা করতে থাকে। ভুক্তভোগী নারী বিয়ের কথা বললে রাকিব নানারকম টালবাহানা শুরু করে। 

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাকিব মেয়েটিকে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বাড়িওয়ালা ও স্থানীয়দের সহযোগিতায় রাকিব আটক করে থানা পুলিশে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাকির ইসলাম জানান, মঙ্গলবার রাতে আমরা ভুক্তভোগী ওই নারী ও অভিযুক্ত রাকিবকে আটক করে নিয়ে এসেছিলাম। পরে মেয়েটি মামলা দায়ের করলে রাকিবকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

তিনি আরও জানান ভুক্তভোগী ওই নারীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার  জন্য পাঠানো হয়েছে।

ওসি সেলিম রেজা জানান, এঘটনায় বগুড়া সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। অভিযুক্তকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক বগুড়া