মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বগুড়ায় নিজের পাতা বিদ্যুতের ফাঁদে প্রাণ গেল অটোরিকশা চালকের

বগুড়ায় নিজের পাতা বিদ্যুতের ফাঁদে প্রাণ গেল অটোরিকশা চালকের

অটোরিকশা চুরি ঠেকাতে তাতে বিদ্যুৎ সংযোগ দেন চালক মো. বাবু মিয়া (৩২)। কিন্তু নিজের পাতা বিদ্যুতের ফাঁদে পড়ে ওই অটো চালকই মারা গেছেন। রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার গাড়ীদহ মডেল ইউনিয়নের দামুয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত বাবু মিয়া ওই গ্রামের গোলাম রব্বানীর ছেলে।

অত্র ইউনিয়নের চেয়ারম্যান দবির উদ্দিন এই তথ্য নিশ্চিত করে জানান, সম্প্রতি দামুয়া গ্রামে একাধিক অটোরিকশা চুরি হয়। তাই চুরি ঠেকাতে শনিবার (১১ সেপ্টেম্বর) রাতে বসতবাড়ির মধ্যে চালক বাবু মিয়া অটোরিকসাটি বিদ্যুতায়িত করে রাখেন। একই সঙ্গে ব্যাটারিতে চার্জ দেওয়ার জন্য বিদ্যুৎ সংযোগ লাগিয়ে দেন।

কিন্তু রবিবার সকালে ঘুমের ঘোরে বসতবাড়ির ভেতর থেকে অটোরিকসাটি বাড়ির উঠানে বের করতে যান। এসময় বিদ্যুৎস্পর্শে গুরুতর আহত হন তিনি।

একপর্যায়ে খবর পেয়ে স্থানীয়রা এসে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠিয়ে দেন। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই মারা যান ওই অটোরিকসা চালক বাবু মিয়া।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বকর সিদ্দিক বলেন, ঘটনাটি মৌখিকভাবে শুনেছি। তবে অফিসিয়ালিভাবে জানি না। তাই খোঁজখবর নিয়ে পরবর্তীতে জানানো হবে বলে মন্তব্য করেন এই পুলিশ কর্মকর্তা।

দৈনিক বগুড়া

সর্বশেষ: