মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বগুড়া কাহালুতে সরকারীভাবে আদায়কৃত যাকাতের টাকা বিতরণ

বগুড়া কাহালুতে সরকারীভাবে আদায়কৃত যাকাতের টাকা বিতরণ

২০২১/২২ অর্থ বছরে উপজেলা পযার্য়ে আদায়কৃত যাকাতের অর্থ বরাদ্দকৃত টাকা বিতরণ।বৃহস্পতিবার (২৮এপ্রিল) সকাল ১১ টা কাহালু উপজেলা পরিষদ সভা কক্ষে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছুদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আল- হাসিবুল হাসান সুরুজ, তিনি বলেন, যাকাত ব্যবস্হা হলো গরীব দুঃখী অসহায় মানুষের, জন্য ধনী বৃত্তশালীদের কাছ থেকে তাদের পাওনা হক। যদি কেউ যাকাত আদায় করার যোগ্য হয় কিন্তু দেয় না তাহলে সে আল্লাহ তাআলা কাছে দায়ী থাবেন। আমরা যদি সবাই যাকাত আদায় করি তাহলে ধনী গরীবের বৈষম্য থাকবে না। দেশের জনগণের আশা-ভরসার স্থল জননেত্রী শেখ হাসিনা। দেশের জনগণের সেবা করা লক্ষ্য নিয়ে দিনরাত্রি পরিশ্রম করছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই ইসলামিক ফাউণ্ডেশন প্রতিষ্ঠা করেন। যাতে দেশের জনগণের ইসলামি মূল্যবোধ্য বৃদ্ধি পায়। মসজিদের ইমাম, মোয়াজ্জেম ট্রেনিংয়ের ব্যবস্হা করেছেন। তার আলোকেই জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করেছেন।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস- চেয়ারম্যান আব্দুর রশিদ লালু, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা, উপজেলা ইসলামিক ফাউণ্ডেশন ফিল্ড সুপারভাইজার আব্দুল্লাহ আল মাহমুদ। মডেল মসজিদ কেয়ারটেকার আব্দুল বারী আকন্দ। সাধারণ কেয়ারটেকার আবদুল বারী প্রাং। ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক হেদায়েতুল ইসলাম সহ অন্যন্য শিক্ষকবৃন্দ।

দৈনিক বগুড়া

সর্বশেষ: