মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ফসলের মাঠে জুয়ার আসর, গ্রেপ্তার ৫

বগুড়ায় ফসলের মাঠে জুয়ার আসর, গ্রেপ্তার ৫

বগুড়ার শেরপুরে ফসলের মাঠে বসানো জুয়ার আসরে হানা দিয়ে পাঁচ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় জুয়া খেলার সরঞ্জামসহ বেশকিছু পরিমান নগদ টাকাও উদ্ধার হয়। এ ঘটনায় শনিবার (৩০এপ্রিল) বিশজনের নাম উল্লেখ করে জুয়া আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের খন্দকারটোলা গ্রামের খোরশেদ আলী খন্দকারের ছেলে শাহিন আলম খন্দকার (৫০), একই গ্রামের মক্কা মিয়ার ছেলে নূর ইসলাম (২০), চকমুকন্দ পাঁচআনা গ্রামের আয়নাল শেখের বেলাল শেখ (৩৮), সাধুবাড়ী পুর্বপাড়া গ্রামের মগর আলী প্রামাণিকের ছেলে ইসমাইল হোসেন (৫০) ও গাড়ীদহ ইউনিয়নের ভান্ডারকাফুড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৫০)।

জানতে চাইলে শেরেপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম এ প্রসঙ্গে বলেন, বেশকিছুদিন ধরেই পুলিশের চোখ ফাঁকি দিয়ে গ্রেপ্তার হওয়া শাহিন আলমের নেতৃত্বে রাতের আঁধারে খন্দকারটোলা, সাধুবাড়ী, ঘোলাগাড়ী ও মামুরশাহী গ্রামের ফসলি জমির মাঠের মধ্যে লাইট জ্বালিয়ে জমজমাট জুয়া খেলা চলছিল। এরই ধারবাহিকতায় শুক্রবার রাতেও সাধুবাড়ী পূর্বপাড়া এলাকায় ফসলি জমির মাঠে জুয়ার আসর বসানো হয়। বিষয়টি গোপনে জানতে পেরে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে বেশ কয়েকজন ব্যক্তি পালিয়ে যেতে পারলেও পাঁচ জুয়াড়িকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, সেইসঙ্গে জুয়া খেলার সরঞ্জাম দুই সেট তাস, একটি প্লাস্টিকের বড় পলিথিন, একটি এলইডি চার্জার লাইট ও নগদ দশ হাজার টাকা জব্দ করা হয়। পরে এই ঘটনায় থানায় মামলা দায়েরসহ গ্রেপ্তারকৃতদের বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ: