মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়ায় ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সভা

দুপচাঁচিয়ায় ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সভা

ছবিসহ জাতীয় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উপলক্ষে ভোটার তালিকা হালনাহাদ কার্যক্রম উপজেলা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উপজেলা সমন্বয় কমিটির আহবায়ক সুমন জিহাদীর সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা সমন্বয় কমিটির সদস্য সচিব আয়েশা খাতুন এর পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা সমন্বয় কমিটির উপদেষ্টা আলহাজ্ব ফজলুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, উপজেলা সমন্বয় কমিটির সদস্য উপজেলা আ’লীগের সভাপতি আমিনুর রহমান, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, তালোড়া পৌর মেয়র আমিরুল ইসলাম বকুল, দুপচাঁচিয়া পৌরসভার প্রতিনিধি উচ্চমান সহকারী মাহমুদুল হাসান, ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মল্লিক, আনোয়ার হোসেন, মোয়াজ্জেম হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, মহিলা কলেজের অধ্যক্ষ শামছুল হক আকন্দ, জেকে ডিগ্রী কলেজের প্রতিনিধি জহিরুল ইসলাম, উপজেলা ইমাম মোয়াজ্জিন সমিতির সভাপতি মাওঃ আজিজুর রহমান প্রমুখ।

২০মে থেকে শুরু হয়ে আগামী ৭জুন পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহকারীর মাধ্যমে তথ্য সংগ্রহ করা হবে এবং আগামী ১২জুন থেকে পৌর ও ইউনিয়ন পর্যায়ে ত্যথ প্রদানকারীদের রেজিষ্ট্রেশন শুরু করা হবে। সমন্বয় সভায় সংশ্লিষ্ট সকলকে এবং যারা নতুন ভোটার তালিকার জন্য তথ্য প্রদান করবেন তাদেরকে অত্যন্ত সচেতনতার সহিত সঠিকভাবে সকল তথ্যাদি তথ্য সংগ্রহকারীকে প্রদান করে নিজের ভোটার তালিকা নির্ভুলভাবে তৈরির ক্ষেত্রে সহযোগিতা করার জন্য আহবান জানানো হয়।

দৈনিক বগুড়া

সর্বশেষ: