মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জের পার-মহাস্থান জামে মসজিদের ছাদ ঢালায় কাজের উদ্বোধন

শিবগঞ্জের পার-মহাস্থান জামে মসজিদের ছাদ ঢালায় কাজের উদ্বোধন

সোমবার বাদ জোহর বগুড়ার শিবগঞ্জের পার-মহাস্থান জামে মসজিদের ছাদ ঢালায় কাজের শুভ উদ্বোধন করা হয়। মসজিদ কমিটির সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক গোলাম রব্বানী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ছাদ ঢালায় কাজের উদ্বোধন করেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি।

এসময় তিনি বলেন,ইসলাম সম্পর্কে জানতে হবে এবং সে মোতাবেক সকল মুসলমান নর- নারীকে আমল করতে হবে,মুসলমান হিসাবে সর্ব প্রথম আমাদের ঈমান মজবুত করতে হবে,আল্লাহ তায়ালার হুকুম পাঁচ ওয়াক্ত নামাজ সঠিক ভাবে পালন করতে হবে তাহলে আল্লাহর রহমত করলে আমরা নাজাত পেতে পারি। তিনি আল্লাহর ঘর মসজিদের উন্নয়ন কল্পে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানান এবং সেই সাথে তার পরিষদের পক্ষ থেকে অত্র মসজিদের উন্নয়ন কল্পে আর্থিক সহায়তার আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব বাবুল মিয়া বাবু, সমাজ সেবক আলহাজ্ব আব্বাস আলী, মাষ্টার মামুনুর রশিদ, আব্দুল আলিম, রাজিবুল ইসলাম রাজন, নুর আলম মোস্তফা নাইচ, আহসান হাবীব, নজরুল ইসলাম, আব্দুর রহমান, ইনছান আলী প্রাং, আনিছার রহমান,আবু বক্কর সিদ্দিক নান্নু, রেজাউল করিম,ছালজার হোসেন, আবু বক্কর সিদ্দিক নান্নু,আকাশ আহম্মেদ,সাংবাদিক এস আই সুমন, জেলা ছাত্রলীগ নেতা শামীম আহম্মেদ পিন্স, নাহিদ হাসান হৃদয়, মেহেদুল ইসলাম প্রমূখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ: