মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়ায় প্রেসিডেন্টস অ্যাওয়ার্ডপ্রাপ্ত ৭জন স্কাউটের সংবর্ধনা

দুপচাঁচিয়ায় প্রেসিডেন্টস অ্যাওয়ার্ডপ্রাপ্ত ৭জন স্কাউটের সংবর্ধনা

দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় স্কাউট দলের আয়োজনে অত্র বিদ্যালয়ের স্কাউটদল হতে ৫জন স্কাউট ও ২জন গার্ল ইন স্কাউট প্রেসিডেন্টস স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করায় তাদেরকে সংবর্ধনা ও নবাগত স্কাউটদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।৩০জুলাই শনিবার দুপুরে বিদ্যালয় হলরুমে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনিছুল ইসলাম এর সভাপতিত্বে ও স্কাউট ফাবিহা ফয়সাল এবং আল গালিব এর সঞ্চালনায় এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অত্র বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সুমন জিহাদী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুপচাঁচিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ সরকার, বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের সিনিয়র সহসভাপতি খলিলুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্কাউটস এর কমিশনার নূরে আলম ছিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, অ্যাওয়ার্ডপ্রাপ্ত স্কাউট আদনান সাকিব প্রমুখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও স্কাউটস এর সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভা শেষে অত্র বিদ্যালয়ের প্রেসিডেন্টস অ্যাওয়ার্ডপ্রাপ্ত ৭জন স্কাউটের হাতে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি। প্রসঙ্গতঃ বাংলাদেশ স্কাউটস দুপচাঁচিয়া উপজেলার ইতিহাসে অত্র বিদ্যালয় হতে এই প্রথম ৭জন স্কাউট প্রেসিডেন্টস অ্যাওয়ার্ড অর্জন করলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: