মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

শেরপুরে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করলেন যুবলীগ নেতা

শেরপুরে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করলেন যুবলীগ নেতা

বগুড়ার শেরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী অর্থাৎ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পবিত্র কোরআন খতম, বিশেষ মিলাদ, দোয়া-মোনাজাত ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। সোমবার রাতে উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক এই অনুষ্ঠানের আয়োজন করেন। এতে প্রধান অতিথি ছিলেন শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

সম্মানিত অতিথির বক্তব্য রাখেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার, বগুড়া পল্লী উন্নয়ন একাডেমীর উপ-পরিচালক মহিউদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভুট্টো, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, আ.লীগ নেতা আব্দুল হামিদ ও পিকআপ মালিক সমিতির নেতা রিন্টু খন্দকার। এসময় দলীয় নেতাকর্মী ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরআগে শহরের হাসপাতাল রোড কবরস্থান হাফেজিয়া মাদ্রাসায় কোরআন খতম সম্পন্ন করা হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং অন্য শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করা হয়। শেষে অনুষ্ঠানের প্রধান ও আমন্ত্রিত অতিথিরা মাদ্রাসার তিন শতাধিক দুঃস্থ ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করেন। 

দৈনিক বগুড়া

সর্বশেষ: