মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ধুনটে দুস্থদের সহায়তা দিলেন আ.লীগ নেতা মজনুু

ধুনটে দুস্থদের সহায়তা দিলেন আ.লীগ নেতা মজনুু

পবিত্র রমজান মাস ও ঈদ উপলক্ষে বগুড়ার ধুনটে দুস্থদের মাঝে সহায়তা দিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মজিবর রহমান মজনু। গতকাল রোববার বগুড়ার ধুনট উপজেলার ধুনট, এলাঙ্গী, কালেরপাড়া ইউনিয়নে এবং ধুনট পৌরসভা এলাকায় দুস্থ ও অসহায় মানুষদের মাঝে আর্থিক সহায়তা বিতরণ করা হয়। 

এ সময় ব্যক্তিগত অর্থায়নে ৪ ইউনিয়ন ও এক পৌরসভার ৪০০ দুস্থ ও অসহায় মানুষের হাতে নগদ অর্থ তুলে দেন। বিতরণীতে মজিবর রহমান মজনু বলেন, ‘অসহায় ও দুস্থ মানুষদের সহায়তা প্রদান করে চলেছে আওয়ামী লীগ। দলীয় নেতা কর্মীরা সবাই চেষ্টা চালিয়ে যাচ্ছে যাতে একটিও দুস্থ অসহায় বাদ না যায়। আওয়ামী লীগের পাশাপাশি বিত্তবানদেরও এ চেষ্টায় অংশ হওয়া উচিত।’

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরন্নবী তারিক, ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, এসএম মাসুদ রানা, আওয়ামী লীগ নেতা কুদরত-ই-খুদা জুয়েল, আহসান হাবিব, নাজনীল নাহার, আব্দুর রাজ্জাক, আল আমিন তরফদার, রকিবুল হাসান বিদ্যুৎ, কামরুল হাসান, আরিফুল ইসলাম, হাম্মাদ আলী জোহান, জুলফিকার আলী মাষ্টার, জিএম ফিরোজ লিটন, জহুরুল ইসলাম, আল মাসুদ,  ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম ও আবু সালেহ স্বপন প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ: