শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১

বগুড়ায় মাদক সেবনের দায়ে মাদকসেবীর জেল জরিমানা

বগুড়ায় মাদক সেবনের দায়ে মাদকসেবীর জেল জরিমানা

সংগৃহীত

বগুড়ার আদমদীঘির সান্তাহারে মাদক সেবনের দায়ে পাঁচজন মাদকসেবীর বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গত বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট ও আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার রুমানা আফরোজ এ রায় দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা সান্তাহার পৌর এলাকার বিভিন্নস্থানে মাদক বিরোধী অভিযান চালান। অভিযানে পাঁচজন মাদক সেবীকে আটক করার পর নির্বাহি ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা করেন।

দন্ডপ্রাপ্তদের মধ্যে সান্তাহার নিউ কলোনীর নাজির আহম্মেদের ছেলে মুশফিকুর রহমান (২৬), নওগাঁর দোগাছি উত্তরপাড়ার আবুল কালাম আজাদের ছেলে মেজবা সালেহিন রিফাত (২২) ও সান্তাহার হার্ভে স্কুল মোড় এলাকার আবুল কালাম আজাদ চানের ছেলে সাব্বির হোসেন আকাশ (২৪) কে ৩ মাসের করে বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা করে জরিমানা,

সান্তাহার চা-বাগান এলাকার ইয়াছিন আলীর ছেলে রতন হোসেন (৩৫) কে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা জরিমানা এবং নওগাঁ সদর উপজেলার দোগাছি মধ্যপাড়ার আজিজার রহমানের ছেলে পারভেজ হোসেন (২০) কে ৪ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার ‘খ’ সার্কেলের পরিদর্শক এসএম এলতাজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, দন্ডপ্রাপ্তদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ: