মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বগুড়ার গাবতলীতে মোস্তফা আলম নান্নু এমপি কে গণসংবর্ধনা প্রদান

বগুড়ার গাবতলীতে মোস্তফা আলম নান্নু এমপি কে গণসংবর্ধনা প্রদান

সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪২, বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে নৌকা প্রতিকে বিপুল ভোটে এমপি নির্বাচিত হওয়ায় অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নুকে তার নিজের গ্রাম গাবতলীর সোন্দাবাড়ী এলাকাবাসীর পক্ষ থেকে স্থানীয় হাইস্কুল মাঠে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রেখেছেন সংবর্ধিত অতিথি ডাঃ মোস্তফা আলম নান্নু এমপি। পল্লী চিকিৎসক শহীদুল বারী বুল্লার সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এমপি পত্নী বগুড়া সরকারী আজিজুল হক কলেজ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস পিন্সিপাল অধ্যাপক শেরীনা ইনাম, ইউএনও নুসরাত জাহান বন্যা, গাবতলী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বিপিএম (সেবা), গ্রাম উন্নয়র কর্ম (গাক) এর প্রতিষ্ঠা ও নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেন,

বাংলাদেশ ব্যাংক এর উপ-পরিচালক রায়হানুল ইসলাম, গ্রাম বিকাশ সংস্থার নির্বাহী প্রধান নাজির হোসেন, গাবতলী সদর ইউপি চেয়ারম্যান ফারুক আহম্মেদ প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে এমপি নান্নু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতেৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

এই অবহেলিত গাবতলীর উন্নয়ন খুব দ্রুত বাস্তবায়ন হবে। তিনি বলেন, আমি জীবনের বাকিটা সময় এলাকার উন্নয়ন ও মানুষের সেবায় কাটিয়ে দিতে চাই। এ সময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সর্বশেষ: