রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ছয় বছরের শিশুকে কুমিরভর্তি খালে ছুড়ে দিলেন মা!

ছয় বছরের শিশুকে কুমিরভর্তি খালে ছুড়ে দিলেন মা!

সংগৃহীত

জন্মের পর থেকেই সন্তান কথা বলতে এবং শুনতে পারতো না। এ সন্তানকে নিয়ে নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নিত্য অশান্তি লেগে থাকতো। তেমনই এক অশান্তির দিন রাগের মাথায় কুমিরভর্তি খালে ফেলে দিলেন মা। সকালে উদ্ধার হলো শিশুর ক্ষতবিক্ষত মৃতদেহ।

ঘটনাটি ভারতের কর্নাটকের উত্তর কন্নড় জেলার হালামাডী গ্রামের। অভিযুক্ত মহিলার নাম সাবিত্রী। শনিবার রাতে  ওই মহিলা তার সন্তানকে খালে ফেলে দেন বলে অভিযোগ উঠে। স্বামী রবি কুমারের সঙ্গে ছেলেকে নিয়েই তার ঝগড়া হয়েছিল। পুলিশ ওই মহিলাকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, রাত ৯টা দিকে স্থানীয় কালী নদীর খালে ছেলেকে ছুড়ে ফেলে দেন অভিযুক্ত। ওই খালে প্রচুর কুমির রয়েছে। এলাকার কারো তা অজানা ছিল না। জেনেশুনে ছেলের মৃত্যু নিশ্চিত করতেই তাকে কুমিরভর্তি খালে ফেলে দেন মা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কিন্তু রাতের অন্ধকারে ওই খাল থেকে শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি। দমকল ডেকে তল্লাশি অভিযান চালানো হলেও মেলেনি সাফল্য। পরের দিন সকালে খালের একটি কুমিরের মুখ থেকে শিশুটির দেহ উদ্ধার করে পুলিশ। তার একটি হাত ছিল না। দেহের সর্বত্র ছিল আঘাত এবং কামড়ের চিহ্ন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলা আশপাশের কয়েকটি বাড়িতে পরিচারিকার কাজ করতেন। তার স্বামী পেশায় রাজমিস্ত্রি। দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: