সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শাজাহানপুরে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

শাজাহানপুরে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের ৩ ও ৯ নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ওই উপজেলার বামুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ সম্মেলন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাদশা আলমগীর। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগের সভাপতি মতিউর রহমান বকুল।

বিশেষ অতিথি ছিলেন আড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলী ইমাম ইনোকী, সহ-সভাপতি নজরুল ইসলাম, জেলা যুবলীগের সহ-সম্পাদক আব্দুল আলীম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আহম্মেদ রাজু, দপ্তর সম্পাদক আরিফ আজাদ পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিপ্লব হোসেন বিপুল, অর্থ বিষয়ক সম্পাদক বাকী বিল্লাহ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুস সাকিব, মিশরাত নাইম, উপজেলা যুবলীগের সদস্য শাহাদত হোসেন, আপেল মাহমুদ, শাহ আলম, গোলাম হোসেন, শাহ জালাল, যুবলীগ নেতা সেলিম রেজা, কাজল, শহিদুল ইসলাম, দেলোয়ার হোসেন সাজেদুল ইসলাম লিটনমনিরুজ্জামান বাবু, জাহাঙ্গীর, আইয়ুব, জালাল উদ্দিন, বাবুল হোসেন, আছেফুৎদৌলা, জাকারিয়া, রাজু, আরিফুল, নাইম, খোকন প্রমুখ।

সম্মেলনে ৩নং ওয়ার্ডে বাবুল হোসেনকে সভাপতি, আছেফুৎদৌলাকে  সাধারণ সম্পাদক ও জাকারিয়া হোসেনকে সাংগঠনিক সম্পাদক করা হয়। আর ৯ নম্বর ওয়ার্ডে রাজু আহম্মেদকে সভাপতি, আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক ও নাইম ইসলামে সাংগঠনিক সম্পাদক করা হয়।

দৈনিক বগুড়া