বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বগুড়ার শেরপুরে মাসব্যাপি বৈশাখী মেলা উদ্বোধন করেন মজনু এমপি

বগুড়ার শেরপুরে মাসব্যাপি বৈশাখী মেলা উদ্বোধন করেন মজনু এমপি

সংগৃহীত

বগুড়ার শেরপুরে মাসব্যাপি বৈশাখী মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮এপ্রিল) বিকেলে শেরপুর ডিজে হাইস্কুল খেলার মাঠে বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু এই লোকজ ও সাংস্কৃতিক বৈশাখী মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। শেরপুর শহরের ঐতিহ্যবাহী সংগঠন নতুন সূর্য ক্লাব মেলাটির আয়োজন করেছেন।

শেরপুর পৌর আওয়ামীরীগের সাধারণ সম্পাদক ও মেলা কমিটির সভাপতি গোলাম হোসেনের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি মজিবর রহমান মজনু বলেন, দেশ ও জাতীর উন্নয়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। অনেক বাঁধা পেরিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে আওয়ামীলীগ সরকারের পাশে থাকতে হবে। তিনি গ্রাম বাংলার ইতিহাস ঐতিহ্য আগামির প্রজন্মের মাঝে তুলে ধরার জন্য আহবান জানান।

মেলা কমিটির সাধারন সম্পাদক কাউন্সিলর নাজমুল আলম খোকনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম ফারুক, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ জানে আলম খোকা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সহ-সভাপতি আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, এ্যাড. ইলিয়াস উদ্দিন মিন্টু, মোহাম্মদ আলী মন্টু, শেরপুর থানার ওসি (তদন্ত) কামাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। মেলায় ৯০টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। যেখানে আমাদের কুটির ও হস্তশিল্পের পণ্য পাওয়া যাবে। দীর্ঘদিন পর লোকজ মেলার আয়োজন করায় খুশি দর্শানার্থীরা।

 মেলার আয়োজক কমিটির সাধারণ সম্পাদক গোলাম হোসেন জানান, বৈশাখী মেলায় প্রতিদিন সন্ধ্যা থেকে চিরায়ত বাংলার লোকজ ও সংস্কৃতি তুলে ধরার চেষ্টা করা হবে। যাতে করে মানুষ উৎসবে মেতে উঠতে পারেন।

শেরপুর থানার ওসি (তদন্ত) কামাল হোসেন বলেন, লোকজ ও সাংস্কৃতিকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। মেলাটি সফল করতে আইন শৃঙ্খলাবাহিনীর পক্ষ আয়োজকদের সর্বপ্রকার সহযোগিতা করা হবে বলে মন্তব্য করেন তিনি।

শিরোনাম:

বগুড়ায় অতিরিক্ত ভাড়া নেয়ায় কোল্ড ষ্টোরকে অর্ধলাখ টাকা জরিমানা
বগুড়ার সান্তাহারে পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন পৌর আ.লীগ
রূপপুর-বগুড়া গ্রিড লাইনে পরীক্ষামূলক বিদ্যুৎ সঞ্চালন শুরু
সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নন্দীগ্রামে পৌরসভার গুরুত্বপূর্ণ সড়কের কার্পেটিং কাজ শুরু
বগুড়ায় কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে অনুসন্ধান
শাজাহানপুরে মাটি দস্যুদের বিরুদ্ধে ফের ভ্রাম্যমান আদালতের অভিযান
অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন শাজাহানপুরের ইউএনও
উপজেলা নির্বাচনের তফসিল আজ
ঈদে নতুন নোট পাওয়া যাবে ৩১ মার্চ থেকে
অবশেষে সুখবর পেলেন দানি আলভেজ
ঈদ উপলক্ষ্যে ৪১ রুটে চলবে বিশেষ লঞ্চ